সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইঁদুরের আক্রমণে হতভম্ব শাকিরা!

ডেইলি সিলেট ডেস্ক ::

স্প্যানিশ পপ তারকা শাকিরা। তার নতুন গান ‘কোপা ভাসিয়া’ প্রকাশ্যে এসেছে। চার সপ্তাহে প্রায় ৫ কোটিরও বেশি দর্শক গানটির ভিডিও দেখেছেন শুধু ইউটিউবেই। গায়িকার প্রায় প্রতিটি গানের ভিডিওতেই কোনো না কোনো গল্প থাকে। এই গানে তেমনই এক মৎস্যকন্যার গল্প বলেছেন গায়িকা। কিন্তু গানের শ্যুটিং করতে গিয়ে ইঁদুরের তাড়নায় রীতিমতো বিপাকে পড়তে হয়েছে শাকিরাকে।

অভিনেত্রী তার ইনস্টাগ্রামে এই গানের শ্যুটিংয়ের সময়কার একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, মৎস্যকন্যার ভারী লেজ, গোলাপি চুল দিয়ে ঢেকেছেন পিঠ। কালো প্ল্যাস্টিকের চারপাশে আবর্জনা, তার ওপর শুয়ে আছেন শাকিরা।

ক্যামেরা চালু হতেই হঠাৎ একটি ইঁদুরের গায়িকার দিকে তেড়ে আসে। দেখে চমকে ওঠেন শাকিরা। তবে নড়াচড়া করার উপায় নেই। কারণ তার পোশাক। মৎস্যকন্যার বেশে তার কোমর থেকে পা পর্যন্ত ঢাকা। যার ফলে ভয় পেয়ে উঠে বসলেও নড়তে পারেননি গায়িকা।

বেশ কয়েক দিন ধরেই চর্চায় রয়েছেন ‘পপ সম্রাজ্ঞী’ শাকিরা। সম্প্রতি চর্চিত প্রেমিকের সঙ্গে ক্যামেরাবন্দি হন তিনি। স্প্যানিশ ফুটবল তারকা জেরার্ড পিকে এখন অতীত। গত বছর জুন মাসে শাকিরা এবং পিকে তাদের সম্পর্কে ইতি টানেন।

চলতি বছরেই ক্লারা চিয়া মার্টি নামের এক প্রচার সহায়কের সঙ্গে সম্পর্কে জড়ান পিকে। এবার বছর ঘুরতেই শাকিরার জীবনে ফের প্রেমের আগমন? শোনা যাচ্ছে ফর্মুলা ওয়ান তারকা লুইস হ্যামিল্টনকে ডেট করছেন এই কলম্বিয়ান পপ তারকা। সূত্র: আনন্দবাজার

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: